‘বিএনপি মহাসচিবের ওপর হামলা অন্যায়’

পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রান নিয়ে যাওয়ার পথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ প্রতিনিধি দলের ওপর হামলা অন্যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ হামলার নিন্দা জানিয়ে তিনি বলেছেন, যারাই হামলা করেছেন এটা খুব অন্যায়। আওয়ামী লীগ এটা খতিয়ে দেখছে। তদন্ত করে দেখা হচ্ছে। রোববার দুপুরে বিমানবন্দর সড়কের বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।
এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অভিযোগ করেন, বিএনপি পুলিশকে সঠিক তথ্য দেয় না। তাদের রাউজান হয়ে যাওয়ার তথ্য ছিলো পুলিশের কাছে। পরে তারা বামুনিয়া হয়ে গেছে। পুলিশের কাছে এ তথ্য ছিলো না। তথ্য থাকলে পুলিশ ওখানেই পাহারার ব্যবস্থা করতো। পুলিশ এসে আবার ত্রাণ কার্যক্রম চালানোর অনুরোধ করলেও তারা ত্রাণ কার্যক্রমে রাজি না হয়ে ফিরে গেছেন।
ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি তো নিজেরা নিজেরাই মারামারিতে লিপ্ত। তবে এই ঘটনা আমি এভাবে দেখছি না। বিচ্ছিন্ন কোনো ঘটনা কেউ ঘটিয়ে থাকলে, পুলিশকে বলা হয়েছে, নিরপেক্ষ তদন্ত করে যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।
Share on Google Plus

About Nejam Kutubi

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment