‘জনগণের কাছে অগ্রহণযোগ্য কাউকে আওয়ামী লীগ মনোনয়ন দেবে না’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  জনগণের নিকট অগ্রহণযোগ্য কোনো ব্যক্তিকে আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন দেবে না। বিভিন্ন জরিপে যাদের নাম আসবে তারাই মনোনয়ন পাবেন। সহায়ক সরকারের বিধান কোনো গণতান্ত্রিক দেশে নেই উল্লেখ করে তিনি আরও বলেন, বিএনপি সহায়ক সরকার নামে যে আন্দোলনের হুমকি দিচ্ছে জনগণ তাদের সঙ্গে নেই।
শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিআরটিএ ও স্থানীয় প্রশাসনের পরিচালিত ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মন্ত্রী।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সর্বোচ্চ আদালতের রায়ে মওদুদ আহমেদকে বাড়ি ছাড়তে হয়েছে, এখানে সরকারের কোনো হাত নেই। এখন তিনি আদালতের রায় মানেন না। তিনি তো আইনমন্ত্রী ছিলেন, বিএনপি ক্ষমতায় গেলে আইনের শাসন কতটুকু প্রতিষ্ঠিত হবে এতেই বুঝা যায়।
সেতুমন্ত্রী ঈদের আগেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যেসব স্থানে মহাসড়কের দুইপাশে অবৈধ স্থাপনা রয়েছে তা অপসারণের জন্য হাইওয়ে পুলিশসহ সংশ্লিষ্ট প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সওজ-কুমিল্লার অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাব উদ্দিন, নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন আহমেদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলামুর রহমান, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ ঘোষ, বিআরটিএ-কুমিল্লা সার্কেলের সহকারি পরিচালক (ইঞ্জি) মো. নুরুজ্জামান, সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুপালী মন্ডল প্রমুখ।
Share on Google Plus

About সায়রা সালমা

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment