বিমানবন্দরের কাছে বিস্ফোরণে বোমবাহক যুবক নিহত

হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের মূল সড়কে নিজের বোমার বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছে। সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনার পর বিমানবন্দর ও আশপাশের এলাকার নিরাপত্তা জোরদার করা হয়। ওই ঘটনায় বোমাবহনকারী যুবক ছাড়া কেউ হতাহত হয়নি। যুবকের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর। ওই যুবকের পরনে ছিল জিন্স প্যান্ট ও টি-শার্ট। বিস্ফোরণে তার নাড়িভুড়ি বের হয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।
সরজমিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বিমানবন্দরের উল্টোপাশে এয়ারপোর্ট জোনের পেট্রল ইন্সপেক্টর, উত্তরা ট্রাফিক জোনের সহকারী কমিশনারের কার্যালয়ের কয়েক গজের মধ্যেই ত্রিপল দিয়ে আত্মঘাতী যুবকের লাশ ঢেকে রাখা হয়। যেখানে বিস্ফোরণ হয়, সেখানেই ওই যুবকের লাশ পড়ে ছিল।
ঘটনার পরপরই সেখানে ছুটে যান ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্র্ধ্বতন কর্মকর্তারা। সেখানে যান সিআইডি’র আলামত সংগ্রহকারী দল। ঘটনার সময় আশপাশে থাকা কয়েকজন জানিয়েছেন, তারা বেশ বড় শব্দ শুনতে পেয়েছেন। তবে কী ঘটেছে তা দেখেননি। পরে সেখানে এক যুবকের ছিন্নভিন্ন দেহ পড়ে থাকতে দেখেন। বিস্ফোরণে আত্মঘাতী যুবকের কোমরের দিকে দেহ প্রায় দুই অংশে বিচ্ছিন্ন হয়ে যায়।
Share on Google Plus

About বাংলা খবর

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment