আফিল পেপার মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভাটেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন আফিল পেপার মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিভাতে গিয়ে এক ফায়ার সার্ভিস কর্মীসহ ৪ জন আহত হবার খবর পাওয়া গেছে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ সঠিকভাবে নিরূপণ করা যায়নি। তবে কয়েক কোটি টাকা ক্ষতির আশংকা করছে কর্তৃপক্ষ। এ ঘটনায় কারখানা কোন শ্রমিকের হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন নিভাতে গিয়ে ডেমরা ফায়ার সার্ভিসের কর্মী পারভেজ (৩৪) ও অজ্ঞাতনামা তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কারখানার মটর কক্ষে ওয়েলডিং মেশিনের কাজ করার সময় অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডের সূত্রপাতের পরপরই ঢাকার, ডেমরা নারায়ণগঞ্জের বন্দর এবং দাউদকান্দি ফায়ার সার্ভিসের ৮ টি ইউনিট অগ্নিকান্ড নিয়ন্ত্রণে কাজ করছে বলে জানান দাউদকান্দি ফায়ার সার্ভিস স্ট্রেশনের লিডার আব্দুল মান্নান।
গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, গজারিয়া কোন ফায়ার সাভির্সের কার্যালয় না থাকায় অন্য জেলা থেকে ফায়ার সাভির্সের ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করা হচ্ছে।
Share on Google Plus

About বাংলা খবর

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment